Saturday, October 26, 2013

An extempore speech and painting competition for Indigenous Jumma students in the CHT, arranged by JSS marking the 30 anniversary of death of the forerunner of Jumma nation the great leader MN Larma


জুম্ম জাতির জাতীয় শোক দিবস উপলক্ষে জেএসএস কর্তৃক “উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকন প্রতিযোগিতা”-এর আয়োজন
....................................................................
 
 
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি আগামী ১০ই নভেম্বর ২০১৩ জুম্ম জাতির অগ্রদূত মহান নেতা মানবেন্দ্র নারায়ণ লারমা ও তাঁর আট সহযোদ্ধার মৃত্যু দিবস তথা ৩0তম জুম্ম জাতির জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে (১ম থেকে ৫ম শ্রেণী) অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য “চিত্রাংকন প্রতিযোগিতা” এবং উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য “উপস্থিত বক্তৃতা”-এর আয়োজন করেছে। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শ্রী তাতিন্দ্র লাল চাকমার স্বাক্ষরিত পৃথক দু’টি বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

শুধুমাত্র পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বসবাসরত জুম্ম আদিবাসী ছাত্র-ছাত্রীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। অংশগ্রহণ ইচ্ছুক জুম্ম ছাত্র-ছাত্রীরা উল্লেখিত দায়িত্বপ্রাপ্ত থেকে নিবন্ধন ফরম সংগ্রহ করে আগামী ৩১ অক্টোবর ২০১৩ তারিখের মধ্যে নাম নিবন্ধন (রেজিস্ট্রেশন) করার জন্য সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। উক্ত প্রতিযোগিতা আগামী ৮ নভেম্বর ২০১৩ইং, শুক্রবার সকাল ১০.০০ ঘটিকার সময় খাগড়াছড়ি পার্বত্য জেলার মহাজন পাড়াস্থ সূর্যশিখা ক্লাবে কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য যে, চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের থেকে প্রথম স্থান অধিকারী ১ (এক) জন, দ্বিতীয় স্থান অধিকারী ২ (দুই) জন ও তৃতীয় স্থান অধিকারী ৩ (তিন) জন মোট ৬ (ছয়) জন এবং অনুরূপভাবে উপস্থিত বক্তৃতায় অংশগ্রহণকারী ১ম ১ জন, ২য় ২ জন ও ৩য় স্থান অধিকারী ৩ জন মোট ৬ (ছয়) জনসহ সর্বমোট ১২ (বার) জনকে সংগঠন থেকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

যোগাযোগের ঠিকানা:

সাথোয়াই অং মারমা
শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি।
ফোন: ০১৫৫৬৭৭০৯১২

No comments:

Post a Comment